বুধবার, ১০ নভেম্বর, ২০১০

সবচেয়ে সহজ সিস্টেমে সারাজীবনের জন্য উইন্ডোজ ৭ এক্টিভেট করুন!!!

 এইখনে ৪ ধরনের প্রসেস দেওয়া আছে >> একটার পর একটা চেষ্টা করুন যেটা কাজে লাগে তবে এইখান থেকে আপনার জানালা ৭ জেনুইন করেই ফিরবেন এটা গেরান্টি ১০০% আমি দিতেসি>>
তাই আর দেরী না করে শুরু করা যাক 


১ম প্রসেস : প্রথমে আপনার জানালা ৭ আর activation status চেক করে নিন:- right click  my computer>> properties.  যদি আপনার উইন্ডোজ এখনও অ্যাক্টিভেটেড না হয়ে থাকে তবে নিচের মত উইন্ডো পাবেন:

 এখান থেকে আপনার উইন্ডোজের অ্যাক্টিভেশন স্ট্যাটাস দেখতে পাবেন। আপনার হাতে অ্যাক্টিভেশনের জন্য আর কতদিন সময় বাকি আছে সে সম্পর্কেও তথ্য পাবেন।
এইখনে গুতা মেরে   জিপ করা ফাইল খানা ডাউনলোডান, এরপর আনজিপ করেন। আনজিপ করার পর Windows 7 নামের একটা ফোল্ডার পাবেন। আপনে যদি এই মুহুর্তে বিলাই গেটস এর কাছে ধরা খাইয়া থাকেন তবে আপনার ডেক্সটপ ওয়ালপেপার কালো হয়ে যাবে এবং স্ট্যাটাস বারের উপড়ে বা নিচে ডান পাশে দেখাবে উইন্ডোজ জেনুইন না। যদি এই আকাম হইয়া গিয়া থাকে তবে, নিচের ছবির মত Windows 7>crack>Windows 7 Loader
মানে Windows 7 Loader প্রোগ্রাম খানা দৌরান।
 প্রোগ্রাম খানা দৌড়াইলে এই নিচের ছবির মতন একটা উইন্ডো পাইবেন।>>
 এখন ইনস্টল এ গুতা মারেন।
এখন কিছুক্ষণ বইসা বইসা মাছি মারেন। এরপর এরপর সিস্টেম রিস্টার্টের একটা ম্যাসেজ আসবো। সেখানে থেকে ওকে করেন। তাইলে সিস্টেম রিস্টার্ট খাইব।
এরপর আপনের কম্পুটার চালু হইলে পরে My Computer খুইলা সাদা জায়গায় মাউস এর কার্সর রাইখা মাউস এর Right Button ক্লিক কইরা Properties এ ক্লিকান।
 :-/:-/:-/আয় হয় এইটা তো আবার জেনুইন হইয়া গেল রে:-/:-/:-/:-/
এনজয় করুন অ্যাক্টিভেটেড উইন্ডোজ সারা জীবনের জন্য!!!!

 ২ও প্রসেস:- প্রথমে আমারে ক্লিকায়া    এরপর সফটওয়ার ডাউনলোডান তারপর কইতাছি। ডাউনলোডান হইয়া গেলে 7loader 1.5.exe ফাইল খানা আপনার পেন ড্রাইভ অথবা C: Drive বাদে অন্য কোন ড্রাইভে তুইল্লা রাখেন, কারন আপনে উইন্ডোজ সেটআপ দিলে C:Drive এর সব ডাটা হারাইবেন এইটা নিশ্চয় কইয়া দিতে হইব না।
(7-Loader 1.5) নামের একটা ফাইল আপনার পেন ড্রাইভ অথবা C: Drive বাদে অন্য কোন ড্রাইভে তুইল্লা রাখতে কইছিলাম, কই ওইটা এখন লাগব বাইর করেন জলদি। এখন ডাবল ক্লিক মাইরা ওইটা রান করেন।
প্রোগ্রাম খানা দৌড়ানে পর এই মতন একটা চিত্র পাইবেন। এর পর দেখবেন কতগুলো কোম্পানীর ইস্টিকার দেখাইবো। তার মানে হইল আপনারে জিগাইতাসে যে আপনে আপনার কম্পুটার কোন গরদার দোকান থাইকা খরিদ করসেন. ওই ইস্টিকারের উপর গুতা মারেন। আপনের ইস্টিকারের উপর গুতা মারার পর নিচের ইন্সটল ৭ লোডারে গুতা মারেন।
 মারসেন গুতা? ভাই দয়া কইরা এখন কুরছা মুরগির লাহান পইড়া থাকেন, আগামী ১০-১৫ মিনিট বা যতক্ষণ আপনার কম্পুটার রিস্টার্ট খাওয়ার নাম না লয় ততক্ষণ আর গুতাগুতি কইরেন না। এর পর নিচের চিত্র খানা উদয় হইলে পরে ওকে মারেন।
 এখন কম্পুটার রিস্টার্ট খাওয়ার পর, আপনের কম্পুটার চালু হইলে পরে My Computer খুইলা সাদা জায়গায় মাউস এর কার্সর রাইখা মাউস এর Right Button ক্লিক কইরা Properties এ ক্লিকান। কি কাম হয় নাই? যদি কাম না হয় তবে কমেন্ট করেন, কমেন্টে ভালো কইরা বুঝাইয়া কইয়েন আপনের কই সমস্যা হইতাসে। তা না হলে হেল্প করতে একটু কষ্ট হয় ভাই।

নং প্রসেস: এই খানে ক্লিকান এবং জিপ করা ফাইল খানা ডাউনলোড কইরা আনজিপ করেন। আনজিপ করলে ভিতরে কিছু ফাইল পাইবেন তার মধ্যে Windows Loader নামের ফাইলটি ডাবল ক্লিক করেন। নিচের ছবির মত একটা উইন্ডো আসলে পরে ইন্সটল বাঁটন এ ক্লিক করুন।

এখন কিছুক্ষণ বইসা বইসা মাছি মারেন। এরপর এরপর সিস্টেম রিস্টার্টের একটা ম্যাসেজ আসবো। সেখানে থেকে ওকে করেন। তাইলে সিস্টেম রিস্টার্ট খাইব।
এরপর আপনের কম্পুটার চালু হইলে পরে My Computer খুইলা সাদা জায়গায় মাউস এর কার্সর রাইখা মাউস এর Right Button ক্লিক কইরা Properties এ ক্লিকান। কি কাম হয় নাই? যদি কাম না হয় তবে কমেন্ট করেন, কমেন্টে ভালো কইরা বুঝাইয়া কইয়েন আপনের কই সমস্যা হইতাসে। তা না হলে হেল্প করতে একটু কষ্ট হয় ভাই।
 ***বিশেষ দ্রষ্টব্যঃ আপনে যদি বিলাই গেটস এর কাছে ধরা খাইয়া না থাকেন, মানে এই মাত্র নতুন কইরা পাইরেটেড Windows 7 সেটআপ দিয়া থাকেন তবে আপনেও এই ফর্মুলায় আপনার উইন্ডোজ কে জেনুইন করতে পারবেন। 
বিশেষ কথা :

পাইরেটেড উইন্ডোজ সেভেন যারা ব্যবহার করতাছেন তাগো কাছে নিচের ছবিটি খুবই পরিচিত। আপনে যদি কোন কারনে সেভেনকে একটিভেটেড করতে না পারেন তাহলে সেটআপের ৩০দিন পর অথবা উইন্ডোজ সেভেন এর ভ্যালিডিটি আপডেট চেকার (KB971033) এবং (KB915597) এই দুই কেরুর যে কোনো একটা কোনভাবে যদি আপনের পিসিতে ইনস্টল হইয়া যায় , তখনই কালা কাফন এর লাহান আপনার ডেক্সটপ ওয়ালপেপার কালো হইয়া যাইবো এবং স্ট্যাটাস বারের উপড়ে ডান পাশে দেখাইবো আপনের উইন্ডোজ জেনুইন না।
 এজন্য উইন্ডোজ সেভেন এ উইন্ডোজ আপডেটের সময় (KB971033) এবং (KB915597) থেকে সাবধান থাকবেন। এজন্য Start Menu থেকে Windows Update এ ক্লিক মারেন।

এইবার check for update এ ক্লিক মারেন। ভালো কইরা চক্ষু মেলিয়া চাইয়া দেখেন যেসব আপডেটরগুলি দেখায় সেখানে Update for Windows 7 (KB971033) বা (KB915597) আছে কি না? যদি থাকে তাহলে নিচের ছবির মত করে Update for Windows 7 (KB971033) এবং (KB915597) এর উপর রাইট ক্লিক কইরা hide update এ ক্লিক করেন, তাহলে আর এই দুই কেরু আপনার পিসিতে ইন্সটল হইব না।
 আর যদি না জাইনা না বুইজা ইনষ্টল কইরা ফালাইয়া থাকেন, তাইলে Control Panel> Programs>View installed Updates এ দৌরান। এইবার Search করেন “Update for Windows 7 "(KB971033) এবং (KB915597)" যদি এই দুইটার যে কোনো একটারেও পাইয়া যান, তাহলে Right click কইরা Uninstall করেন। হপায় উইন্ডোজ সেভেন আবারও মনের সুখে ব্যবহার করতে থাকেন।
"(KB971033) এবং (KB915597)" এই দুই বদমাইশ রে বাদ দিয়া বাকি গুলান যত খুশি আপডেটান আপনারে কেউ না করব না।  
জানালা ৭ একটিভে হিয়া গেচে ..হেহেহে : যদি উপরের কোনো প্রসেস এ কমে নঅ লাগে তবে বিশেষ আদরের  বেবস্তা আছে  এইখনে  ভালো করে পরেন কি করতে হইব .এটা মিস জিব না ইনশাল্লহ  

মাথাই কেটে ফেলুন। :D মাথা না থাকলে তো আর ঝামেলা থাকেনা, তাই না? উইন্ডোজ এক্টিভেশন টুল টিই নাই করে দিন। খালি ডাউনলোড করুন, আর ইন্সটল করে দেখুন, হাওয়া হয়ে গেছে এক্টিভেশন টুল টি। :) মাথা না থাকলে মাথার ব্যথাও থাকেনা
এইখনে ক্লিক করেন ডাউনলোড করুন
 ইন্সটল করে দেখুন, হাওয়া হয়ে গেছে এক্টিভেশন টুল টি
হেহেহে এখন থেকে আপনার জানাল ৭ আর জীবনেও কিচু কৈথূনা 
akhnon theke apnara sob anitivirus baad diye microsoft security essential bebohar koreb karon apnar windows 7 akhn genuine. tai upovog korun microsoft theke shorvocho nirapotta. lekhai kn banan vhul truti hoye thakle khomar dristite dekhben. ar jara jara activate korte parcen and jara paren nai tara nece koment koren. dhonnobad sovaike.
<its fahad rocker>
student of bechelor of science in computer science & engineering


৮টি মন্তব্য:

  1. @Mahmudul bay copy marle kiso hoyna...ai ta niomer moddey pore...ami akon ai ta copy marum...

    উত্তরমুছুন
  2. thnx viya. amr windows active hoyese. but ama k 4 step porjonto jete hoyese. ami ki akon amr windows update korte parbo & amr akn limitations ki ki & ami akn ki ki korte parbo , doya kore janaben> thank u.

    উত্তরমুছুন
  3. vi windows 7 ultimate er protact key jodi jane takhen tobe Pls Pls pls Email korun: si.maruf.bd@gmail.com

    উত্তরমুছুন
  4. ACHA DADA JODI AMI OI SESH ER OPTION ORTHAT ACTIVATION TOOL TA URIYE DILE,COMPUTER ER KONO PROBLEM HOBE NA TO???AND EI TA KORAR POR KI microsoft security essential BABOHAR KORTEI HOBE..ONNO SECURITY CHOLBE NA NAKI??? AND WINDOWS UPDATE KORA JABE TO???

    উত্তরমুছুন
  5. উইন্ডোজ 7 এর এক্টিভেশন কোড যদি আপনার কাছে থাকে তাহলে আপনি শেয়ার করুণ্। এখানে আপনার দেওয়া কোড গুলো কাজ করছে না। :(

    উত্তরমুছুন